বাছাইকৃত সার স্টকগুলি দীর্ঘমেয়াদি চার্টে বুলিশ কাঠামোগত নিশ্চিতকরণ দেখাচ্ছে, যা শক্তিশালী আকর্ষণ তৈরি করছে। সার খাত আজকের দিনে ফোকাসে রয়েছে, কারণ এটি একটি শক্তিশালী বৃদ্ধি এবং দীর্ঘমেয়াদি উত্থান দেখাচ্ছে।

বিগত কয়েক বছর ধরে মিশ্র কর্মক্ষমতা প্রদর্শনের পর, এই খাতটি বর্তমানে উচ্চ বিটা সেক্টরে নেতৃত্বের প্রথম লক্ষণগুলি দেখাচ্ছে, বিশ্বাস করেন নুভামা ইনস্টিটিউশনাল ইকুইটিসের ইনস্টিটিউশনাল টেকনিক্যাল রিসার্চের পরিচালক মানব চোপড়া।

“গত কয়েক মাস ধরে বেস গঠনের প্রাথমিক সংকেতগুলি দেখা যাচ্ছে, আপেক্ষিক কর্মক্ষমতায় উন্নতি এবং একটি দৃশ্যমান সঞ্চয় পর্যায়ের সাথে,” বলেছেন চোপড়া।

চোপড়া উল্লেখ করেছেন যে, এই স্টকগুলির ঝুড়িটি মাঝারি-মেয়াদি চার্টে উচ্চতর শীর্ষ এবং তল গঠন করেছে, যা একটি সম্ভাব্য প্রবণতা পরিবর্তন এবং ঊর্ধ্বমুখী প্রবণতার পুনরাবৃত্তি নির্দেশ করে। সামগ্রিক দৃষ্টিভঙ্গি ইতিবাচক দেখাচ্ছে, যা আগামী বছরগুলিতে একটি বড় ঊর্ধ্বমুখী প্রবণতা উন্মোচনের ইঙ্গিত দেয়, একটি নতুন খাত সম্ভবত PSE স্থান থেকে উদ্ভূত হবে।

অতীতে, চম্বল ফার্টিলাইজার ৫২-সপ্তাহের উচ্চতার উপরে ভাঙার ১৬-১৮ মাসের মধ্যে দ্বিগুণ হয়েছে। বর্তমান সেটআপটি একটি শক্তিশালী ঊর্ধ্বমুখী প্রবণতার দিকে নির্দেশ করে, একটি বিপরীত মোমবাতি এবং গতি সূচকগুলি স্টকের জন্য একটি নতুন উচ্চ নিশ্চিত করে।

সাম্প্রতিক মাসগুলিতে সমন্বয় প্যাটার্ন থেকে ব্রেকআউট এবং উচ্চতর ভিত্তি গঠনের ফলে উচ্চতর নিম্ন গঠিত হওয়ায় চাহিদার একটি ঊর্ধ্বমুখী শিফট নির্দেশ করে। বুলিশ MACD ক্রসওভার ঊর্ধ্বমুখী প্রবণতার পুনরাবৃত্তি এবং শক্তিশালী গতি উন্মোচনের ইঙ্গিত দেয়।

দামের গঠনটি সাম্প্রতিক শিখর থেকে আঁকা পতনশীল প্রবণতা লাইনটি অতিক্রম করেছে এবং MACD 0 লাইনের উপরে একটি বুলিশ গতি দেখাচ্ছে। NFL-এর উচ্চতর শীর্ষ এবং ভিত্তি গঠনের একটি সিরিজ গঠিত হওয়ায়, যা নতুন বুলিশ প্রবণতাকে নির্দেশ করে, এটি একটি প্রবণতা বিপরীতকরণের নিশ্চিত করে।