মঙ্গলবার, ডেল্টা কর্প লিমিটেডের শেয়ার ১.৩৮% কমে ১৪২.৮৫ রুপিতে বন্ধ হয়েছে। বিএসই-তে গেমিং এবং বিনোদন সংস্থার বাজার মূলধন ৩৮২৫.১১ কোটি রুপিতে নেমে এসেছে।

আজ ডেল্টা কর্পোরেশনের শেয়ারগুলো খবরের শিরোনামে রয়েছে কারণ গেমিং এবং ক্যাসিনো সংস্থা জুন ২০২৪ শেষ হওয়া ত্রৈমাসিকে সমন্বিত নিট লাভে ৬৭.৬ শতাংশ পতন নিবন্ধন করেছে। লাভ ২১.৬৮ কোটি রুপিতে নেমে এসেছে জুন ২০২৪ ত্রৈমাসিকে যা এক বছর আগে একই সময়ে ছিল ৬৮ কোটি রুপি। নিট লাভ ৬৯ শতাংশ কমে গেছে পূর্ববর্তী ত্রৈমাসিকের (Q4FY24) ৭২ কোটি রুপি থেকে।

মঙ্গলবার, ডেল্টা কর্প লিমিটেডের শেয়ার ১.৩৮% কমে ১৪২.৮৫ রুপিতে বিএসই-তে বন্ধ হয়েছে। পূর্বে স্টকটি ১৪৬.৩০ রুপিতে উচ্চতর খুলেছিল। বিএসই-তে গেমিং এবং বিনোদন সংস্থার বাজার মূলধন ৩৮২৫.১১ কোটি রুপিতে নেমে এসেছে। সংস্থার মোট ৮.৯৬ লাখ শেয়ার হাত বদল করেছে যা ১৩.০৩ কোটি রুপির লেনদেনে গড়ে উঠেছে।

স্টকটি এক বছরে ৪২.৫০% হারিয়েছে এবং বছরের শুরু থেকে ৫.৬৫ শতাংশ কমেছে। অপারেশন থেকে আয় ৩০ শতাংশ কমে গেছে জুন ত্রৈমাসিকে ২৫৯ কোটি রুপি থেকে ১৮১ কোটি রুপিতে। ইবিআইটিডিএ বা সুদ, কর, অবচয় এবং সম্পত্তি ক্ষয়ক্ষতি পূর্বের উপার্জন ৬৮.২ শতাংশ কমে ৩০.৫ কোটি রুপিতে নেমে এসেছে এক বছর আগে যা ছিল ৯৫.৮ কোটি রুপি। ইবিআইটিডিএ মার্জিনও কমে ১৬.৯ শতাংশ হয়েছে যা ছিল ৩৬.৯ শতাংশ (YoY)।

বোর্ড শেয়ারহোল্ডারদের অনুমোদনের বিষয়ের বার্ষিক সাধারণ সভায় চূড়ান্ত লভ্যাংশ হিসাবে প্রতি শেয়ারে ১.২৫ রুপি সুপারিশ করেছে।